সাভার ও আশুলিয়া ডিবি’র অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক

 প্রকাশ: ১১ নভেম্বর ২০২২, ০৭:৪৫ অপরাহ্ন   |   সারাদেশ

সাভার ও আশুলিয়া  ডিবি’র অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক

মোঃ শামীম আহমেদ (আশুলিয়া ঢাকা) :


সাভারের আমিন বাজার থেকে ইয়াবা সহ দুই জন ও আশুলিয়ার জামগড়া এলাকা থেকে হেরোইন সহ এক মাদক ব্যবসায়ী-কে গ্রেফতার করেছে পুলিশ। ঢাকা জেলা উত্তর ডিবি ও সাভার মডেল থানার আমিন বাজার ফাড়ির পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।


শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব ও আমিন বাজার ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ।


গ্রেফতারকৃতরা হলো,জামালপুর জেলার মীরাপুর থানার নুরুনদী গ্রামের রমিজউদ্দিনের ছেলে মোঃ আশরাফ (৩৮), ঢাকার কলাবাগান থানার কাঠাল বাগান এলাকার মৃত সানাউল্লাহ এর ছেলে বেলায়েত হোসেন চঞ্চল (৫২)। তাদের সাভারের আমিন বাজারের বড়দেশী এলাকা থেকে ১৮৩ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়। এছাড়া আশুলিয়ার জামগড়ার আনোয়ার পাম্পের সামনে থেকে থেকে ৪ গ্রাম হেরোইন সহ মোঃ রুবেল হোসেনকে(৩২) গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। রুবেল আশুলিয়ার দিয়াখালী গ্রামের আব্দুর রশিদের ছেলে।


আমিন বাজার ফাঁড়ির ইনচার্জ এস আই হারুন অর রশিদ বলেন,অভিযান চালিয়ে আশরাফ ও চঞ্চল-কে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে।


ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন,গোপন সংবাদের ভিত্তিতে জামগড়ায় অভিযান চালিয়ে একজন-কে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করে তাকে আদালতে পাঠানো হয়েছে।


সারাদেশ এর আরও খবর: