মেট্রোরেলের ভাড়ার ওপর কারা ভ্যাট বসালো, জানি না: কাদের

 প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৪, ১২:২৬ অপরাহ্ন   |   রাজনীতি

মেট্রোরেলের ভাড়ার ওপর কারা ভ্যাট বসালো, জানি না: কাদের

মেট্রোরেলের ভাড়ার ওপর কারা ভ্যাট বসিয়েছে, তা জানেন না বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


তিনি বলেন, মেট্রোরেলের ভাড়ায় ১৫ শতাংশ ভ্যাট বসছে জুলাই থেকে, হঠাৎ করে কারা এ ধরনের ঘোষণা দিল? এ সম্পর্কে আমরা কিছু জানি না।



এটি আমরা প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপ করব। বিশেষ সেবাধর্মী পরিবহন মেট্রোরেল। মানুষ এর সুফল পাচ্ছে। কোথায় জুলাই মাস! আর আমরা এ নিয়ে কোনো সিদ্ধান্তও নিইনি। সরকারের উচ্চ পর্যায়ের কোনো সিদ্ধান্ত হওয়ার আগে হুট করে কারা এ ধরনের খবর দিলো, আমি জানি না। বিষয়টি সাংবাদিকদের জিজ্ঞেস করা উচিত ছিল। তারা কিন্তু আসল জায়গায় যাননি।


শুক্রবার (৫ এপ্রিল) প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুস্থ, গরিব ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাজধানীর খামারবাড়ির টিঅ্যান্ডটি মাঠে এ ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচির আয়োজন করে মৎস্যজীবী লীগ।


মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্করের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ, মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমান, কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক প্রমুখ।



রাজনীতি এর আরও খবর: