তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আফতাব উদ্দিনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু

 প্রকাশ: ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন   |   সারাদেশ

তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আফতাব উদ্দিনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু


শামসুল কাদির মিছবাহ (সুনামগঞ্জ):


সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মো. আফতাব উদ্দিন। বুধবার (২৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় তাঁর নিজ বাড়িতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় চেয়ারম্যান পদপ্রার্থী মো. আফতাব উদ্দিন বলেন, আসন্ন তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের ব্যপক সারা পেয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নমিনেশন জমা করেছি। গতকাল নমিনেশন যাচাই-বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা বৈধতা ঘোষণা করছেন।

আফতাব উদ্দিন বলেন, হাওর বেষ্টিত এ উপজেলার সাধারণ মানুষের জীবনমানের উন্নয়ন এবং একটি আধুনিক ও সমৃদ্ধশালী উপজেলা গড়ে তুলতে আমি উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছি। তিনি বলেন, আমি টানা দুই মেয়াদে বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনকালে সাধারণ মানুষের পাশে থেকে সাধ্যমত সেবা প্রদান করেছি। আমি বিশ্বাস করি সাধারণ জনগণ আমাকে তাঁদের ভালোবাসায় রেখে আগামীতেও পাশে থাকবে। আফতাব উদ্দিন আরো বলেন, আমার বাবা আলহাজ্ব জয়নাল আবেদীনসহ আমরা মোট ৭বার ইউনিয়ন পরিষদে নির্বাচিত হয়েছি। এই হারাঞ্চলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠাসহ পর্যটন বিকাশে আমার বাবাসহ আমাদের পরিবারের বিরাট ভূমিকা রয়েছে। আমি এই ধারাবাহিকতা ধরে রাখার জন্য এবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি।

আমার বিশ্বাস তাহিরপুরবাসী তাঁদের ভালোবাসার বন্ধনে আমাকে আবদ্ধ করবেন। এবং সুচিন্তিত মতামত ও মূল্যবান মতামত আমার পক্ষে প্রদান করে একটি আধুনি উপজেলা গঠনসহ জনমানুষের সেবা করার সুযোগ প্রদান করবেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মো. ফারুক আহমদ, সাগর ভট্টাচার্য, সেলিম, মোস্তাফিজুর রহমান প্রমুখ। এছাড়াও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সারাদেশ এর আরও খবর: