লায়ন মোহাম্মদ হাসেমকে স্বপ্নীল এর সংবর্ধনা

 প্রকাশ: ২০ মে ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন   |   ভিন্ন খবর

লায়ন মোহাম্মদ হাসেমকে স্বপ্নীল এর সংবর্ধনা


লায়ন ক্লাব ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট  ৩১৫বি১  এর ২৮ তম কনভেনশনে ২০২৪-২০২৫ সনের    কেবিনেট ট্রেজারার নির্বাচিত হওয়ায়  ফেনীর কৃতি সন্তান লায়ন  স্বপ্নীল গাজীপুর মহানগর শাখার উপদেষ্টা, ফেনী ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক, বাসাবো উন্মুক্ত শরীরচর্চা কেন্দ্রের  সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসেম কে সংবর্ধনা দিয়েছে

দেশের সাহিত্য-সংস্কৃতিক সামাজিক  স্বেচ্ছাসেবী সংগঠন  স্বপ্নীল।

২০ শে মে রোজ সোমবার সন্ধ্যা সাত ঘটিকার সময় রাজধানীর কর্ণফুলী ফুড কোর্টে  স্বপ্নীল সংগঠনের সম্মানিত সভাপতি মনজুরুল আলম টিপুর সভাপতিত্বে এক আনন্দঘন পরিবেশে সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি লায়ন মোহাম্মদ হাসেম,মানবাধিকার নেতা মনিরুল ইসলাম মনির, এডভোকেট পলাশ, ইঞ্জিনিয়ার আতিয়ার রহমান, আয়কর আইনজীবী আশরাফ পরভেজ, জাদুরাজ বিপ্লব, সোনার বাংলা টেলিভিশনের চেয়ারম্যান মুক্তার হোসেন মুক্তার, স্বপ্নীলবন্ধু  নুরআলম,মোহাম্মদ আলমগীর প্রমুখ,সংবর্ধিত অতিথি লায়ন মোহাম্মদ হোসেন বলেন  সকলে আমার জন্য দোয়া করবেন, আমি যেন মানবতার কল্যাণ নিরলস কাজ করে যেতে পারি।

সভাপতির বক্তব্য মনজুরুল আলম টিপু বলেন লায়ন মোহাম্মদ হাসেম আমাদের সংগঠনের উপদেষ্টা, তারই অর্জন আমাদের গৌরবের, তিনি নিরলস ভাবে বিভিন্ন সংগঠনেকাজ করে যাচ্ছেন। তার এই অগ্রযাত্রা সব সময় আমরা তার সহযাত্রী। পরিশেষে সংগঠনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও সম্মননা  দিয়েসংবর্ধিত করা হয়।

ভিন্ন খবর এর আরও খবর: