চৌগাছা স্টুডেন্ট এসোসিয়েশন অব জাস্টের নেতৃত্বে আবির-সুজন

 প্রকাশ: ২৭ অক্টোবর ২০২২, ০৭:২৮ অপরাহ্ন   |   শিক্ষা

চৌগাছা স্টুডেন্ট এসোসিয়েশন অব জাস্টের নেতৃত্বে আবির-সুজন

শেখ সাদী (যবিপ্রবি প্রতিনিধি):

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) চৌগাছা স্টুডেন্ট এসোসিয়েশন অব জাস্টের কমিট ঘোষণা করা  হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের একাউন্টটিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের (২০১৭-১৮) শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ আবির হোসেন এবং সাধারণ সম্পাদক সম্পাদক হিসেবে মনোনীত শারীরিক শিক্ষা ক্রিড়া বিজ্ঞান বিভাগের (২০১৮- ১৯) শিক্ষাবর্ষের শিক্ষার্থী হুজ্জাতুল আরেফিন সুজন।


আজ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) এসোসিয়েশনের পরিচিতি সভা ও বার্ষিক পিকনিক অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে উক্ত কমিটি ঘোষণা করা হয়। আগামী এক বছরের জন্য উক্ত কমিটি দায়িত্ব পালন করবেন।


এছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি জিনিয়া আফরিন জুই ও ওহিদুর রহমান শুভ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইমতিয়াজ আহমেদ, সাংগাঠনিক সম্পাদক  মোঃ নাজমুল হোসেন, দপ্তর সম্পাদক সুমাইয়া তাবাসসুম ঐশি, প্রচার সম্পাদক রাকিব হাসান, অর্থ সম্পাদক মোঃ জাহিদ হাসান ও সদস্যরা হলেন, মাকসুদুর রহমান, মোঃ আকরাম হোসেন ও তানজিল হাসান।


উক্ত পিকনিক ও পরিচিতি সভায় যবিপ্রবির ছাত্রলীগের নবগঠিত কমিটির সহ সভাপতি মো:নাজমুস সাকিব ও যুগ্ম সাধারণ সম্পাদক মো:কামরুল হাসান শিহাব কে এসোসিয়েশনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।





উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ ওমর ফারুক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের চেয়ারম্যান ড. মোঃ মুনিবুর রহমান ও কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মোছাঃ আফরোজা খাতুন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন যবিপ্রবি শাখা ছাত্রলীগের সহ -সভাপতি মো: নাজমুস সাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শিহাবসহ এসোসিয়েশনের সকল শিক্ষার্থীরা।


শিক্ষা এর আরও খবর: