টুঙ্গীপাড়া-কোটালীপাড়ায় নৌকা প্রতিক দেয়ায় মুকসুদপুরে আনন্দ উল্লাস

 প্রকাশ: ২৩ নভেম্বর ২০২১, ১২:৪৪ অপরাহ্ন   |   রাজনীতি

টুঙ্গীপাড়া-কোটালীপাড়ায় নৌকা প্রতিক দেয়ায় মুকসুদপুরে আনন্দ উল্লাস

সরদার মজিবুর রহমান ( গোপালগঞ্জ) :

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা গোপালগঞ্জের টুঙ্গীপাড়া ও কোটালীপাড়া  উপজেলায় চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক দেয়ায় মুকসুদপুরে আনন্দ উল্লাস করেছে উপজেলাবাসী। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে মুকসুদপুর উপজেলাবাসী।


২য় ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে গোপালগঞ্জের ২ আসনের গোপালগঞ্জ সদর ইউনিয়ন ও কাশীয়ানী উপজেলার আংশিক এলাকাজুড়ে নৌকা প্রতিক ব্যাতিত নির্বাচন অনুষ্ঠিত হয়েছে এবং কাশীয়ানী উপজেলার বাকী অংশে নৌকা প্রতিকে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ৩য় ধাপে চলমান ইউপি নির্বাচনে মুকসুদপুর উপজেলার ১৬ ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতিকে নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৬ ইউনিয়নে নৌকার বিপরীতে ইসলামী আন্দোলন ও স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দীতা করছেন ৬২ জন। এই ঘটনায় মুকসুদপুর উপজেলাবাসীর মধ্যে দ্বিধাদ্বন্দের সৃষ্টি হয়েছিলো। একই জেলার মধ্যে নৌকা প্রতিক ও নৌকা প্রতিক ব্যতিত উন্মুক্ত নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে বলে সাধারণ জনগনের মধ্যে নানাবিধ বিভ্রান্তের সৃষ্টি হয়েছিলো। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা গোপালগঞ্জের টুঙ্গীপাড়া ও কোটালীপাড়া উপজেলায় চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক দেয়ায় মুকসুদপুর বাসীর মধ্যে থাকা দ্বিধাদ্বন্দের সমাপ্তি হয়েছে। মুকসুদপুর উপজেলা জুড়ে চলছে আনন্দ উল্লাস।


মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা গোপালগঞ্জের টুঙ্গীপাড়া ও কোটালীপাড়া  উপজেলায় চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক দেয়ায় মুকসুদপুরে আনন্দ উল্লাস করেছে উপজেলাবাসী। একই সাথে উপজেলাজুড়ে ইউপি নির্বাচনে নৌকা প্রতিকের গণজোয়ার সৃষ্টি হয়েছে। মুকসুদপুর উপজেলাবাসীদের মধ্যে এখন আর নৌকা প্রতিক নিয়ে কোন দ্বিধাদ্বন্দ নেই বলেও তিনি জানান। ####  


রাজনীতি এর আরও খবর: